৩৭৮০ পিস ইয়াবাসহ কারবারি গ্রেফতার

৩৭৮০ পিস ইয়াবাসহ কারবারি গ্রেফতার

প্রতিকী ছবি

গাইবান্ধার সাদুল্লাপুরে ইয়াবাসহ আব্দুল আলীম (৪২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৩ হাজার ৭৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।গ্রেফতার আব্দুল আলীম কুমিল্লার দেবীদ্বার উপজেলার উজানিজোড়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (৫ ফেব্রুয়ারি) ভোর পৌনে ৫টার দিকে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের একটি অভিযানিক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া এলাকায় একজন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা বিক্রি করছে। এসময় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আব্দুল আলীমের হেফাজতে থাকা ৩ হাজার ৭৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ী সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।

এ ঘটনায় জড়িত অন্যান্যদের মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতার আব্দুল আলীমকে সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।