রামপালে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রামপালে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

বাগেরহাটের রামপালে তামান্না বেগম (১৮) নামের এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তিনি উপজেলার রাজনগর ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামের আলিমুন শেখের স্ত্রী।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় দিকে তামান্না কালিকাপ্রসাদ গ্রামে তার শ্বশুর বাড়ির বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

রামপাল থানা সূত্রে জানা গেছে, তামান্না ২০২৪ সালে এস, এস, সি পরিক্ষার্থী ছিল। সে পরিক্ষার জন্য সারাদিন টেনশন করতো। মঙ্গলবার দুপুরে তামান্নার শ্বাশুড়ি তাকে গোসল করার জন্য ডাকাডাকি করতে থাকে। কিছুক্ষণ ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের ভিতর প্রবেশ করে।

এরপর ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো অবস্থায় তাকে ঝুলে থাকতে দেখে। স্থানীয় লোকজনের সহায়তায় তাকে নিচে নামিয়ে স্থানীয় ডাক্তার ডেকে প্রাথমিক চিকিৎসা দেয়। এরপর রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস বলেন, রাজনগর ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামে তামান্না বেগম নামে এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।