ফেনসিডিলসহ ২মাদক কার বারি গ্রেফতার

ফেনসিডিলসহ ২মাদক কার বারি গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

বগুড়ার শেরপুরে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ট্রাক (পিকআপ) ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।আজ শনিবার ভোররাতে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুণ্ডি নামক স্থানে চেকপোস্ট বসিয়ে এই তল্লাশি অভিযান চালানো হয়। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন নওগাঁ জেলার রানীনগর উপজেলার পার নওগাঁ খলিফাপাড়া বউ বাজার এলাকার বাসিন্দা ইমরান হোসেন (৩১) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার একবরপুর গ্রামের বদিউর রহমান ওরফে কামরুল (৩৭)।

শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা জানান, বগুড়া শহর থেকে ওই দুই মাদক কারবারি একটি নীল রংয়ের পিকআপে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল নিয়ে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। গোপনে বিষয়টি জানতে মহাসড়কের ধনকুণ্ডি নামক স্থানে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালানো হয়। এসময় পিকআপে বিশেষ কায়দায় রাখা একশ’ বোতল ফেন্সিডিল রয়েছে বলে স্বীকার করে।  ওসি রেজাউল করিম আরো বলেন, গ্রেফতারকৃতরা দুর্ধর্ষ মাদক কারবারি।

তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় একাধিক মামলা রয়েছে। এছাড়া এই ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার দুপুরের পর বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে।