ছুরিকাঘাতে যশোরে ১৫ মামলার আসামি নিহত

ছুরিকাঘাতে যশোরে ১৫ মামলার আসামি নিহত

ছবি: সংগৃহীত

যশোর শহরের রেলস্টেশনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ জুম্মান (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর রেলস্টেশনের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। 

নিহত জুম্মান শংকরপুর এলাকার মৃত মুরাদ হোসেনের ছেলে। তার নামে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ ১৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, জুম্মান সন্ধ্যার দিকে রেলস্টেশনের দক্ষিণ পাশে বসেছিলেন। এমন সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পায়ে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জুম্মানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে জরুরি বিভাগে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের বড় ভাই মামুন হোসেন বলেন, আমরা খবর পেয়ে হাসপাতালে এসেছি। কে বা কারা আমার ভাইকে মেরেছে এ বিষয়ে আমরা জানি না। আমরা শুনেছি জুম্মান রেলস্টেশনের স্বেচ্ছাসেবক লীগ অফিসের পাশে বসেছিলেন। এমন সময় কয়েকজন দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। তবে আমাদের জানা মতে তার সঙ্গে কারো তেমন কোন বিরোধ ছিল না।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, রেলস্টেশন এলাকায় জুম্মান হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। নিহত জুম্মানের নামে ১৫টি মামলার রেকর্ড রয়েছে।