তাড়া খেয়ে নদীতে ঝাঁপ, অবশেষে লাশ উদ্ধার

তাড়া খেয়ে নদীতে ঝাঁপ, অবশেষে লাশ উদ্ধার

প্রতিকী ছবি

সিলেটে স্কুলের শিক্ষার্থীদের তাড়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে মানসিক ভারসাম্যহীন এক যুবক মারা গেছেন।  সোমবার বিকেলে ময়নাতদন্ত শেষে স্থানীয় কবরস্থানে আলী হোসেন নামের ওই যুবকের দাফন হয়েছে। গত রবিবার বিকেল ৩টার দিকে পুলিশের সহযোগিতায় কুশিয়ারা নদী থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

মারা যাওয়া আলী হোসেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত শনিবার চন্দরপুর এলাকার আল-এমদাদ হাই স্কুলে একটি অনুষ্ঠান চলছিল। বিকেলে অনুষ্ঠানস্থলে যান মানসিক ভারসাম্যহীন আলী হোসেন। এসময় স্কুলের শিক্ষার্থীরা তাকে তাড়া দেন। তাড়া খেয়ে সে চন্দরপুর ব্রিজের উপর থেকে কুশিয়ারা নদীতে ঝাঁপ দেন।

এরপর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা চেষ্টা চালিয়েও তার সন্ধান পাননি। পরদিন রবিবার ফের সন্ধানে নামে ডুবুরি দল। বিকেল ৩টার দিকে চন্দরপুর ব্রিজের কাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

গোলাপগঞ্জ থানার ওসি মাসুদুল আমিন জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।