পরিবহন মালিকদের নেতৃত্বে আবারও রাঙ্গা-এনায়েত উল্যাহ

পরিবহন মালিকদের নেতৃত্বে আবারও রাঙ্গা-এনায়েত উল্যাহ

ফাইল ছবি

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন জাতীয় পার্টির সাবেক নেতা মসিউর রহমান রাঙ্গা। তিনি তৃতীয়বারের মতো সংগঠনটির সভাপতি নির্বাচিত হন। আর মহাসচিব পদে আবারও নির্বাচিত হয়েছেন খন্দকার এনায়েত উল্যাহ। তিনি টানা চারবার সংগঠনের মহাসচিবের দায়িত্বে আছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সামদানী খন্দকার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন জেলা থেকে প্রায় ৭৫০ জন কাউন্সিলর/ডেলিগেট উপস্থিত ছিলেন।

সভায় প্রথম অধিবেশনে সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। দ্বিতীয় অধিবেশনে সমিতির দ্বিবার্ষিক নির্বাচন (২০২৪-২০২৫, ২০২৫-২০২৬) ও কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশনে সর্বসম্মতিক্রমে মহাসচিব পদে খন্দকার এনায়েত উল্যাহ, সভাপতি পদে মসিউর রহমান ও কার্যকরী সভাপতি পদে আলাউদ্দিনকে নির্বাচিত করে সমিতির সংবিধান মোতাবেক ১২১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।