প্রকৌশলীকে পিটালো স্বেচ্ছাসেবক লীগ নেতা

প্রকৌশলীকে পিটালো স্বেচ্ছাসেবক লীগ নেতা

প্রতিকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক নির্মাণে অনিয়মে বাঁধা দেয়ায় হাজিউজ্জামান আশিক নামে এক প্রকৌশলীকে মারধরে অভিযোগ উঠেছে সবুজ নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে।

বৃহস্পতিবার সকালে ওই উপজেলার হেলিপ্যাড এলাকায় এ ঘটনা ঘটে। হাজিউজ্জামান আশিক হাতীবান্ধা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অফিসে সহকারী মাঠ প্রকৌশলী ও সবুজ একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী অফিস সুত্রে জানা গেছে, ওই উপজেলার সিঙ্গিমারী ইউপি হইতে গড্ডিমারী ইউপি পর্যন্ত ৩ কিলোমিটার একটি সড়ক প্রভাতী প্রকল্পের আওতায় নির্মাণ চলছে। যার সাব ঠিকদার হিসেবে কাজ করছে ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ আর তদারকির দায়িত্বে আছেন হাজিউজ্জামান আশিক নামে ওই প্রকৌশলী। বৃহস্পতিবার সকালে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ তুলেন ওই প্রকৌশলী। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন সবুজ।

হাজিউজ্জামান আশিকের অভিযোগ, এ সময় তাকে পাথরে পুতিয়ে রাখার হুমকিও দেয়া হয়। পরে তিনি উপজেলা প্রকৌশলীকে লিখিত অভিযোগ করেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ। তিনি দাবি করেন, পরিকল্পিত ভাবে তাকে হয়রারি করতে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।