রাজশাহীতে যুবলীগ নেতা খুন, আটক ৩

রাজশাহীতে যুবলীগ নেতা খুন, আটক ৩

সংগৃহীত ছবি

রাজশাহীর তানোর উপজেলায় ইউনিয়ন যুবলীগের নেতাকে খুন করা হয়েছে। নিহত যুবলীগ নেতার নাম জিয়াউর রহমান (৪২)। তিনি তালন্দ ইউনিয়ন পরিষদের বিলশহর এলাকার মৃত মোহর মন্ডলের ছেলে। মঙ্গলবার রাত একটার দিকে তানোর উপজেলার বিলশহর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জিয়াউর তালন্দ ইউনিয়ন যুবলীগের সাবেক সদস্য ছিলেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে তানোর থানা পুলিশ। তবে স্থানীয়রা বলছেন নির্বাচনোত্তর সহিংসতার জের ধরে জিয়াউরকে খুন করা হয়েছে।

আটককৃতরা হলো-তানোর তালান্দু ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আলীর স্ত্রী আয়েশা আক্তার সুমি (৩৫), একই এলাকার লুৎফর রহমানের ছেলে ফরহাদ হোসেন (৩০) ও আলাউদ্দিনের ছেলে সোহাগ (২৬)। ঘটনার পরে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, যুবলীগ নেতা জিয়াউর রহমানের লাশ বিলশহর এলাকার মরশের দোকানের পাশে থেকে পুলিশ রাত দেড়টার দিকে উদ্ধার করে। জিয়াউরের শরীরের ও হাতে-পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত জিয়াউরের বড়ভাই রবিউল ইসলাম জানান, তার ভাইকে হত্যার জন্য তাদের বাড়িতে হামলা চালানো হয়েছিল। শত্রুতার জের ধরে তার ভাইকে হত্যা করেছে।

তানোর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো  হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।