বাবার হাতে মেয়ে খুন

বাবার হাতে মেয়ে খুন

প্রতিকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ইয়াসমিন আক্তার বৃষ্টিকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে বাবা বুলু মণ্ডলের বিরুদ্ধে। বুধবার বিকালে উপজেলার হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘটেছে।ইয়াসমিন আক্তার বৃষ্টি (১৪) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার শিবপুর কানিপাড়া গ্রামের বুলু মণ্ডলের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুলু মণ্ডল দীর্ঘদিন আগে জীবিকার তাগিদে গাইবান্ধা জেলা থেকে স্ত্রী সন্তান নিয়ে তার শ্বশুরবাড়ি (চাঁন মিয়ার) কালিয়াকৈর উপজেলার হরিণহাটি আসেন। বুলু মণ্ডল বিয়ের পরে থেকেই তার স্ত্রীর সঙ্গে ঝগড়া লেগেই থাকত। তারই ধারাবাহিকতায় বুধবার বিকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এ সময় মেয়ে ইয়াসমিন আক্তার বাবাকে ঝগড়া করার নিষেধ করে। একপর্যায়ে মেয়ে ইয়াসমিন আক্তার বৃষ্টির কথায় ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে বৃষ্টির গলায় কোপ দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গিলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই মৃতদেহটি উদ্ধার করে।

মেয়েকে গলা কেটে হত্যার পর বুলু মণ্ডল তার হাতে থাকা ছুরি দিয়ে নিজে শরীরে আঘাত করলে মাটিতে লুটে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে যায়।কালিয়াকৈর থানার এসআই মনিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।