বিয়ে করলেন ফারাজ করিম

বিয়ে করলেন ফারাজ করিম

ছবিঃ সংগৃহিত।

আজ স্যোশাল মিডিয়ায় আলোচিত মানবতাবাদি তরুন ফারাজ করিম চৌধুরী বিয়ে করেছেন। রাউজানের রাজনৈতিক পরিবারের সন্তান ফারাজ করিম চৌধুরীর বিয়ে নিয়ে এখন রাউজানের সর্বত্র আলোচনা। এই সেলিব্রেটির বিয়ের খবর ছড়িয়ে পড়লে সবার জানার আগ্রহ বেড়েছে তিনি কাকে জীবন সঙ্গীনি করছেন। তার বাড়ি কোথায়, কোন পরিবেশে হবে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া আলোচিত এই তরুনের।

ফারাজের ঘনিষ্টজনদের সূত্রে জানা যায় বিয়ের মূল অনুষ্ঠানটি হয়েছে আজ রাজধানীর একটি মসজিদে। অত্যন্ত সাদাসিদে অনুষ্ঠানের মাধ্যমে ইসলামী শরিয়া অনুসরণ করে বিয়ে পড়িয়েছেন মসজিদের খতিব। শুভ এই অনুষ্ঠানে দুই পরিবারের অভিভাবক, আত্মীয়স্বজনসহ উপস্থিত ছিলেন দেশের বেশ কয়েকজন খ্যতিমান আলেম ওলেমা।

৩১ বছর বয়সী সেলিব্রেটি ফারাজের জন্ম রাউজানের গহিরা গ্রামের সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারে। তিনি ছোটকাল থেকে পড়ালেখা করেছেন বিলেতে। দ্যা ইউনিভার্সিটি ম্যানচেস্টার থেকে অর্জন করেছেন মাস্টার্স ডিগ্রী।

ফারাজ যাকে বরণ করছেন তার নাম আফিফা আলম। ২৬ বছরের কম বয়সী আফিফা আলম রংপুরের মিঠাপুকুর এলাকার এক শিক্ষিত পরিবারের সন্তান বলে জানা যায়। তিনি ঢাকায় থেকে পড়াশুনা করছেন ও- এ-লেভেলে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে।

সূত্র মতে আগামী ১ মার্চ ফারাজের পরিবারের পক্ষ থেকে রাউজানের গহিরা গ্রামে আয়োজন করা হচ্ছে বিবাহত্তোর বিশাল ভোজসভার। এই অনুষ্ঠানে নবদম্পতিকে শুভেচ্ছা ও দোয়া জানাতে যোগদিবেন মন্ত্রী পরিষদের একাধিক সদস্য। আসবেন সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ,ব্যবসায়ীসহ সুধিজনরা। দাওয়াত পেয়েছেন রাউজানবাসীও।