নেত্রকোনায় বরযাত্রীবাহী মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ৫

নেত্রকোনায় বরযাত্রীবাহী মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ৫

ফাইল ছবি

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে সিএনজি আটোরিকশার সাথে বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে বরযাত্রীসহ কমপক্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার দুপুরে জেলার বারহাট্টা উপজেলার পাটলি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। আহত বরযাত্রীরা সেবা নিয়ে পরবর্তীতে কনে বাড়িতে রওয়ানা হন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা থেকে একটি মাইক্রোবাস বরযাত্রী নিয়ে মোহনগঞ্জের উদ্দেশ্যে দুপুরে রওনা দেয়। বারহাট্টা উপজেলার পাটলী এলাকায় পৌঁছাতেই বিপরীত দিক থেকে আসা যাত্রীবহী সিএনজি অটোরিকশার সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বরযাত্রী ও তিন সিনজি যাত্রী আহত হলে স্থানীয়রা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এদিকে সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি অনেকাংশ ক্ষতিগ্রস্থ হয়। বরযাত্রী বহনকারী মাইক্রোবাসটিরও একপাশ দেবে যায়। 

এ ব্যাপারে বারহাট্টা থানার ওসি মো. রফিকুল ইসলাম শুক্রবার বিকালে সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মাইক্রোবাসটি বরযাত্রী নিয়ে চলে গেছে। দুর্ঘটনায় ৫ জন সামান্য আহত হলেও তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।