সন্ন্যাসী হলেন অভিনেত্রী অন্বেষা হাজরা

সন্ন্যাসী হলেন অভিনেত্রী অন্বেষা হাজরা

ছবিঃ সংগৃহীত।

সন্ন্যাসী নাকি সন্ন্যাসিনী! ছবি দেখে এক ঝটকায় চিনতে গেলে হোঁচট খেতে হয় বৈকি। খুব ভালো করে দেখলেও বোঝা কঠিন। পরনে বাসন্তী রঙের পাঞ্জাবি, গলা থেকে সাদা ধুতির উত্তরীয়, কাঁধে ঝুলি, মাথায় জটা, একমুখ কাঁচা-পাকা দাড়ি, গোটা মুখে ছাই-ভস্ম মাখা কপালে লাল তিলক। একেবারে সন্ন্যাসীর বেশ।

আসলে এই সন্ন্যাসী হলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এ মুহূর্তে সন্ধ্যাতারা সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে। সন্ধ্যার চরিত্রে ইতোমধ্যে দর্শকদের ভালোবাসা পেয়েছেন তিনি। তাকেই এবার সিরিয়ালে সন্ন্যাসীর চরিত্রে দেখা যাচ্ছে। সিরিয়ালের পর্দায় স্মৃতি হারিয়েছেন 'সন্ধ্যা' অন্বেষা। তাকে দেখানো হচ্ছে সন্ন্যাসীর চরিত্রে। তবে তার লুক দেখে অন্বেষাকে সত্যিই চেনার উপায় নেই।

সম্প্রতি ফেসবুকের পাতায় নিজের সিরিয়ালের সেই সন্ন্যাসী লুকের ছবি পোস্ট করেছেন অন্বেষা। লিখেছেন, ‘আর যাই হই... জীবনে কোনো দিন সন্ন্যাসী হব না।’ অন্বেষা বাস্তবে এক্কেবারেই সন্ন্যাসী না হতে চাইলেও তার এই লুকে মুগ্ধ সহ-অভিনেতারা। অন্বেষার পোস্টে উঠে এসেছে নানান মন্তব্য। নেটিজেনদের অনেকেই অন্বেষার কাছে তার মেকআপের প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, 'এই পথ যদি না শেষ হয়' সিরিয়ালের হাত ধরে পরিচিতি পান অন্বেষা হাজরা। মৈনাক ভৌমিকের চিনি-২ তে দেখা গিয়েছে তাকে।