শিবগঞ্জে ব্যবসায়ীর অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার

শিবগঞ্জে ব্যবসায়ীর অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার

প্রতিকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তোফাজ্জল ইসলাম (৫২) নামে এক ঘাস ব্যবসায়ীর দগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তোফাজ্জুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের চকবহরম এলাকার ইসমাইল হোসেনের ছেলে। 

শুক্রবার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার বহরম এলাকার একটি সরিষা খেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  নিহতের ভাই সেরাজুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তার ভাই তোফাজ্জল ইসলাম জরুরি কাজ আছে বলে বাড়ি থেকে বের হয়।

কিন্তু রাতে সে আর ফিরে আসেনি। এদিকে আজ শুক্রবার সকাল ১০টার দিকে বহরম এলাকায় একজনের আগুনে পোড়া মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় মরদেহটি তার বড় ভাই তোফাজ্জুল ইসলামের। পরে পুলিশকে খবর দেয়া হলে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করে।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এটি যে পরিকল্পিত হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া গেছে এবং প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যাকারীরা তাকে মেরে মাঠের ভেতর মাড়াই করা সরিষার স্তুপের ভেতরে রেখে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। তিনি আরও জানান, প্রকৃত রহস্য উদঘাটনে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আলামত সংগ্রহ করেছেন।

এদিকে নিহতদের ছেলে হযরত জানান, তার পিতা আগে ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করলেও বর্তমানে বয়সজনিত কারণে তিনি ভ্যানে করে কাঠালের পাতা ও ঘাস বিক্রি করতেন।