মাত্র তিন শব্দ বলতেই ৫ কোটি পারিশ্রমিক

মাত্র তিন শব্দ বলতেই ৫ কোটি পারিশ্রমিক

ছবি: সংগৃহীত

মাত্র তিন শব্দ বলতে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তেলুগু সুপারস্টার মহেশ বাবু, এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, সম্প্রতি অনলাইন টাকা আদান-প্রদানকারী অ্যাপ ‘ফোন পে’-তে কণ্ঠ দিয়েছেন এই অভিনেতা। এতে তিনি শুধু তিনটি শব্দ বলেছেন। ‘থ্যাঙ্ক ইউ, বস’। আর এর জন্যই পারিশ্রমিক নিয়েছেন পাঁচ কোটি টাকা।

ফোন পে যারা ব্যবহার করেন, তারা ইতিমধ্যেই মহেশ বাবুর কণ্ঠে ধন্যবাদ শুনে ফেলেছেন। এই কাজের জন্য যে পারিশ্রমিক নিয়েছেন মহেশ বাবু সেটা প্রকাশ্যে আসার পর অনেকেই বুঝেছেন, কেন বলিউডের পারিশ্রমিক নিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন মহেশ বাবু।

বলিউড ইন্ডাস্ট্রি তাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। তাই দক্ষিণী ইন্ডাস্ট্রিতেই থাকতে চান তিনি। বছর খানেক আগে প্রকাশ্যেই মনের কথা বলেছিলেন তেলুগু ছবির তারকা মহেশ বাবু। তেলুগু তারকার এমন মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছিল। অনেকেই পাল্টা তোপ রেখেছিলেন মহেশের বিরুদ্ধে। প্রশ্ন উঠেছিল, বলিউডে ‘উপযুক্ত’ পারিশ্রমিক না হয় পাবেন না, কিন্তু তেলুগু ছবি থেকেই বা কত টাকা আয় করেন মহেশ?

দক্ষিণী ইন্ডাস্ট্রির এই তারকা পারিশ্রমিকের দিক দিয়ে দেশের প্রথম সারির অভিনেতাদের মধ্যে রয়েছেন। সূত্রের খবর, প্রতি সিনেমা প্রতি মহেশ বাবু ৫০ কোটির কম পারিশ্রমিক নেন না।