ডায়মন্ড ওয়ার্ল্ডের ‘দ্য সিগনেচার’ শো-রুমের অনুষ্ঠানের সমাপনী

ডায়মন্ড ওয়ার্ল্ডের ‘দ্য সিগনেচার’ শো-রুমের অনুষ্ঠানের সমাপনী

ছবি : সংগৃহীত

ডায়মন্ড ওয়ার্ল্ডের গুলশানে অবস্থিত বিশ্বমানের জুয়েলারি ‘দ্য সিগনেচার’ শো-রুম এর তিন দিনব্যাপী অনুষ্ঠান শেষ হয়েছে। রোববার (৩ মার্চ)  প্রধান অতিথি হিসেবে এফবিসিসিআইয়ের (দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি) সভাপতি মাহবুবুল আলম  ফিতা ও কেক কেটে ‘দ্য সিগনেচার’র তিন দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী করেন।

এফবিসিসিআই সহসভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি বলেছেন, প্রথমেই আমার পক্ষ থেকে ডায়মন্ড ওয়ার্ল্ড পরিবারকে ধন্যবাদ জানাই। আমি ধন্যবাদ জানাই দিলীপ কুমার আগরওয়ালাকে বাংলাদেশে প্রথম সিগনেচার শোরুম তৈরি করার জন্য। আজকে যে স্বপ্ন শেখ হাসিনা দেখেন, সে স্বপ্ন বাস্তবায়নে দিলীপ কুমার আগরওয়ালা নিরলস কাজ করে যাচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে এফবিসিসিআইয়ের (দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি) সভাপতি মাহবুবুল আলম বলেন, অত্যাধুনিক স্থাপত্যকলার নিদর্শন হিসেবে থাকবে এই সিগনেচার শো-রুমটি। বিশ্বমানের জুয়েলারি শো রুম ‘দ্য সিগনেচার’ ও ডায়মন্ড’র ফ্যাক্টরি তৈরি করার জন্য। শো রুমের মাধ্যমে দিলীপ কুমার আগরওয়ালার যে রুচিবোধ দেখিয়েছে সেটা প্রশংসার দাবিদার। 

প্রধান অতিথিকে শুভেচ্ছা জানিয়ে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আপনারা নিশ্চয়ই জানেন ডায়মন্ড ওয়ার্ল্ড শুধু ডায়মন্ড না গোল্ডের জুয়েলারিও বিক্রি করে। ‘দ্য সিগনেচার’ শো-রুমে উন্নতমানের জুয়েলারির অভিজ্ঞতা আপনারা নিতে পারবেন। আপনারা দোয়া করবেন, আমি যাতে আমার টিম নিয়ে আস্থা ও বিশ্বাসের সাথে সামনের দিকে এগিয়ে যেতে পারি।