নদে সাঁতার কাটতে গিয়ে দুই স্কুলশিক্ষার্থী নিখোঁজ

নদে সাঁতার কাটতে গিয়ে দুই স্কুলশিক্ষার্থী নিখোঁজ

ছবিঃ সংগৃহীত।

গাইবান্ধার ফুলছড়ির ব্রহ্মপুত্র নদে সাঁতার কাটতে গিয়ে মাহিব ও নাহিদ নামের দুই স্কুলশিক্ষার্থী নিখোঁজ হয়েছে। পরে ফায়ার সার্ভিসের ঘণ্টাখানেকের চেষ্টায় মাহিবের মরদেহ উদ্ধার করেছে।

বুধবার (৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ব্রহ্মপুত্র নদের বালাসিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি উপজেলা ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ আব্দুল বারী।

নিহত মাহিব গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানিপাড়া এলাকার বাসিন্দা। সে শহরের আহমদ উদ্দিন শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী। নিখোঁজ অপর শিক্ষার্থী নাহিদেরও বাড়ি একই এলাকায় বলে জানা গেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (দুপুর ২টা) নিখোঁজ নাহিদের মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, গাইবান্ধা শহর থেকে ছয় বন্ধু সাঁতার কাটার জন্য ব্রহ্মপুত্র নদে নামে। এ সময় চার বন্ধু কিনারে উঠে এলেও মাহিব ও নাহিদ নিখোঁজ হয়। পরে স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় ব্রহ্মপুত্র নদ থেকে মাহিবের মরদেহ উদ্ধার করে।এ ব্যাপারে ফুলছড়ি উপজেলা ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ আব্দুল বারী বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়।

প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় মাহিবের মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ নাহিদের মরদেহ উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা।