চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেন মমতা বন্দোপাধ্যায়

চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেন মমতা বন্দোপাধ্যায়

সংগৃহীত

মাথার ক্ষত সেলাই করে পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কলকাতার এসএসকেএম হাসপাতাল থেকে বাড়িতে পাঠানো হয়েছে। এসসময় তার সঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ওপরিবারের লোকজন রয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত একটি ভিডিওতে দেখা যায়, মাথায় ব্যান্ডেজ নিয়ে মুখ্যমন্ত্রীকে হুইল চেয়ারে করে হাসপাতালের নিউরোসায়েন্স বিভাগ থেকে বের করে আনা হচ্ছে।

এর আগে বৃহস্পতিবার (১৪ মার্চ) এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সামজিকমাধ্যমে তৃণমূল কংগ্রেস আহত নেত্রীর একটি ছবি পোস্ট করেছে। এতে দেখা যাচ্ছে, তার কপালের ঠিক মাঝে গভীর ক্ষত। রক্ত বের হয়ে গড়িয়ে এসেছে মুখের ওপর।

ছবি পোস্ট করে দলের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমাদের দলের চেয়ারপার্সন গুরুতর আঘাত পেয়েছেন। তার জন্য সবাই প্রার্থনা করবেন।’

তৃণমূল কংগ্রেসের রাজ্যের সভাপতি সুকান্ত মজুমদারে সামাজিক মাধ্যমে এক্সে পোস্ট করে লেখেন, মমতা বন্দোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছি। তার সুস্থতা কামনায় আমাদের প্রার্থনা তার সঙ্গে আছে।’

ভাইস প্রেসিডেন্ট জগদীপ ধনকার তার শারীরক অবস্থার খোঁজখবর নিয়েছেন এবং দ্রুত আরোগ্য কামনা করেছেন।

জানা গেছে, বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন ভারতের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে তাকে এসএসকেএম হাসপাতালে নিয় ভর্তি করা হয়।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, কালীঘাটের বাসভবন চত্বরে হাঁটছিলেন মুখ্যমন্ত্রী মমতা। সেই সময়েই কোনও ভাবে পড়ে যান তিনি। পড়ে যাওয়ায় কপালে চোট পান। পরে এসএসকেএম হাসপাতালে নেয়া হয়। ক্ষত বেশ গভীর কপালে সেলাই করতে হবে বলে চিকিৎসকর জানিয়েছেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা