ইফতারে ব্যাটারি পানি পান করে গুরুতর অসুস্থ চারজন

ইফতারে ব্যাটারি পানি পান করে গুরুতর অসুস্থ চারজন

সংগৃহীত

কক্সবাজারের উখিয়ায় ইফতারের সময় ভুলবশত খাবার পানি ভেবে ব্যাটারির পানি পান করে ৪ মুসল্লি গুরুতর অসুস্থ হয়ে পড়ার ঘটনা ঘটেছে। অসুস্থ ব্যক্তিদের জেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) উপজেলার রত্নাপালং ইউনিয়নের গয়ালমারায় এ ঘটনা ঘটে।

অসুস্থ ৪ জন হলেন, গয়ালমারা এলাকার নাজির হোসেনের ছেলে নুরুল হাকিম (১৮), একই এলাকার আশা মিয়ার ছেলে নুরুল বশর (৩২), সোনা মিয়ার ছেলে আবদুল কাদের (৩৮) ও ইমাম শরীফের ছেলে ইসহাক আহমদ (৬২)।

অসুস্থদের স্বজনরা জানায়, ইফতারের সময় গয়ালমারা বাজারের একটি টমটমের (ইজিবাইক) গ্যারেজের পাশে দোকানে ইফতার করতে বসে ২০ থেকে ৩০ জন লোক। তাড়াহুড়োর মধ্যে পাশে থাকা ব্যাটারির পানি মিনারেল ওয়াটার মনে করে খাওয়া শুরু করেন তারা। এ সময় দুজনের গলায় যন্ত্রণা শুরু হলে পরীক্ষা করার জন্য আরও দু’জন খাওয়া শুরু করে। তখন চারজনই অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যা উপস্থিত অন্যরা।

তাদেরকে প্রথমে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। বর্তমানে তারা কক্সবাজার সদর হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।