ইউটিউবকে টেক্কা দিতে ভিডিও সুবিধা আনছে স্পটিফাই!

ইউটিউবকে টেক্কা দিতে ভিডিও সুবিধা আনছে স্পটিফাই!

ছবি: সংগৃহীত

মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই এমন একটি বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে যা ইউটিউবের সাথে প্রতিযোগিতা করতে সক্ষম হবে। এখনও পর্যন্ত আপনি শুধুমাত্র গান শোনার জন্য স্পটিফাই ব্যবহার করতে পারেন, কিন্তু এই নতুন বৈশিষ্ট্য আসার পর এখন আপনি মিউজিক ভিডিও দেখার জন্যও এই প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারবেন।

স্পটিফাই তাদের প্ল্যাটফর্মে মিউজিক ভিডিও ফিচার আনতে পরীক্ষা চালাচ্ছে। বর্তমানে, কোম্পানি কিছু প্রিমিয়াম বেটা ব্যবহারকারীদের জন্য এই নতুন বৈশিষ্ট্যটি চালু করেছে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে, শিগগিরই কোম্পানি সাধারণ ব্যবহারকারীদের জন্যও এই বৈশিষ্ট্যটি শুরু করবে।

স্পটিফাইতে মিউজিক ভিডিও ফিচার চালু হওয়ার পর ইউটিউবের সাথে প্রতিযোগিতা বাড়বে, কারণ এখন পর্যন্ত বিশ্বের বেশিরভাগ মানুষই যেকোনো মিউজিক ভিডিও দেখতে ইউটিউব ব্যবহার করে। তবে ইউটিউবে শুধু মিউজিক ভিডিওই নয় অন্য অনেক ধরনের ভিডিও দেখা যাবে, তবে সম্ভবত স্পটিফাইতে শুধু মিউজিক ভিডিও স্ট্রিম করা হবে।

স্পটিফাই নিশ্চিত করেছে যে পূর্ণ-দৈর্ঘ্যের মিউজিক ভিডিও স্ট্রিমিংয়ের পরিষেবাটি বর্তমানে যুক্তরাজ্য, নেদারল্যান্ডস, পোল্যান্ড, সুইডেন, জার্মানি, ইতালি, ব্রাজিল, কলম্বিয়া, ফিলিপাইন, ইন্দোনেশিয়া এবং কেনিয়ার প্রিমিয়াম বেটা ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত।