ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো যুবকের

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো যুবকের

ছবিঃ সংগৃহীত।

ফেনীতে ট্রেনে কাটা পড়ে একরাম উদ্দিন (৩০) নামের এক যুবক নিহত হয়েছে।শনিবার (১৬ মার্চ) সকাল ৮টার দিকে চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়।

জিআরপি পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম রেলপথের রেলপথের ফেনীর ফাজিলপুর এলাকায় শনিবার সকালে চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে কালিদহ রেল স্টেশনের পূর্বদিকে স্টিলব্রীজ সংলগ্ন স্থান থেকে মরদেহটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত একরাম উদ্দিন নোয়াখালীর সুধারাম থানার পশ্চিম মাইজচড়া গ্রামের মনসুর আহাম্মদের ছেলে। সে ফেনী শহরতলীর জামেয়া রশিদিয়া মাদরাসায় বাবুর্চির কাজ করতো।

নিহতের ভাই জামেয়া রশিদিয়া মাদরাসার শিক্ষক ইমাম উদ্দিন জানান, তার ছোট ভাই একরাম ৫-৬ মাস মাদরাসায় বাবুর্চির কাজ করতো। তার কিছু মানসিক প্রতিবন্ধকতা ছিল। সকালে ঘুরতে বের হয়ে দুর্ঘটনার শিকার হয়। বিকেলে তার মরদেহ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ফেনী জিআরপি পুলিশের পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে একরামের বড় ভাই মরদেহ শনাক্ত করেছেন। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।