বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকীতে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকীতে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ছবি- নিউজজোন বিডি

ইবি প্রতিনিধি:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পুষ্পস্তবক অর্পন করে বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাব।

রোববার (১৭ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্মারক  'মৃত্যুঞ্জয়ী মুজিব' ম্যুরালে  শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সংগঠনটির সদস্যরা।

সংগঠনটির সভাপতি মুনজুরুল ইসলাম নাহিদ ও সাধারণ সম্পাদক আজাহারুল ইসলামের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় সংগঠনটির দপ্তর সম্পাদক নাজমুল হুসাইন, কোষাধ্যক্ষ আবির হোসেন, প্রকাশনা সম্পাদক নুর আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ ইব্রাহিম ও কার্যনিবাহী সদস্য শাহিন রাজা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের নেতৃত্বে দিবসটি উপলক্ষে বের হওয়া আনন্দর‌্যালিতে অংশ নেন তারা। এছাড়া শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন, রচনা ও ভাষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান, আলোচনা সভা এবং বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় অনুষ্ঠিত দোয়া ও মুনাজাতেও অংশ নেন সংগঠনটির সদস্যরা।