খাগড়াছড়িতে ৪০০ জন পেলেন ঈদ শুভেচ্ছা উপহার

খাগড়াছড়িতে ৪০০ জন পেলেন ঈদ শুভেচ্ছা উপহার

সংগৃহীত

খাগড়াছড়ি সদর সেনা জোনের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ১১টায় খাগড়াছড়ি জোন মাঠে প্রধান অতিথি খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান ৪০০ জনের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার হাতে তুলে দেন।

ঈদ শুভেচ্ছা উপহার মধ্যে ছিল— সেমাই, নুডলস, চাল, মুড়ি, ছোলা, চিনি, ডাল। আজ প্রায় ৩ লাখ ২০ হাজার টাকার ইফতার সামগ্রী বিতরণ করে খাগড়াছড়ি সদর জোন।

ঈদ সামগ্রী নিতে আসা মো. ইউনুস, মো. আবুল কাসেম, মরিয়ম, নূরআরা বেগন জানান, রোজার মাসে সেনা জোন থেকে ঈদ সামগ্রী দিয়েছে। তাছাড়া অসুস্থ হলে চিকিৎসাসহ বিভিন্ন সহযোগিতা করে। এতে আমরা খুশি ও আনন্দিত। আমরা সবসময় সেনাবাহিনীদের দোয়া করি।

অনুষ্ঠানে খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান বলেন, আজকে চারশ জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা সবসময় আপনাদের সঙ্গে ছিলাম এবং থাকব। দোয়া করবেন সবসময় যেন, আপনাদের জন্য কাজ করে যেতে পারি।

খাগড়াছড়ি জোনের কমান্ডার জোন কমান্ডার লে. কর্নেল আবুল হাসনাত জুয়েল বলেন, এই আয়োজনে ঈদের শুভেচ্ছাটাকে আরো ভাগাভাগি করার সুযোগ হল। সকল পরিবারকে আমন্ত্রণ জানিয়েছি এই শুভেচ্ছা উপহারটি গ্রহণ করার জন্য। আজকে ছোট একটা সুযোগে এখানে চারশ জনকে ঈদ উপহার দেওয়া হয়েছে। আমি চেষ্টা করছি সামনে আরও দেওয়ার।

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান বলেন, আমরা এই রোজায় কোনো ইফতার পার্টি না করে জনসাধারণের সঙ্গে থাকব। ইতোমধ্যে আমাদের দেড় হাজার জনকে দেওয়া হয়েছে। আরো তিন-চার হাজার জনকে দেওয়ার প্রক্রিয়া চলছে। আমাদের যতটুকু সহযোগিতা করা দরকার আমাদের ক্ষুদ্র প্রয়াস থাকবে তাদের সহযোগিতা করার জন্য।

এসময় খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান, খাগড়াছড়ি জোনের কমান্ডার জোন কমান্ডার লে. কর্নেল আবুল হাসনাত জুয়েল, খাগড়াছড়ি রিজিয়নের বিএম মেজর মো. সাদাত হোসেন, জোনের অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন তানজিম ফাহিম হিমেল, জোনের কোম্পানি কমান্ডার ক্যাপ্টেন ইজাজ আহমেদ সাজিন, জোনের কিউএম ক্যাপ্টেন মাহফুজুল ইসলাম উপস্থিত ছিলেন।