কিশোরগঞ্জে শ্রমিকের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জে শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রতিকী ছবি

কিশোরগঞ্জ ভৈরবে নিখোঁজের ৭ দিন পর ডোবা থেকে আল-আমিন (২৮) নামে এক পাদুকা শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভৈরব পৌর শহরের স্টেডিয়ামপাড়া এলাকায় ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে ভৈরব থানা পুলিশ। নিহত আল আমিন ভৈরব পৌরসভার কমলপুর গাছতলাঘাট এলাকার আব্দুস সালামের ছেলে।

স্থানীয় সূত্র ও স্বজনরা জানান, আল-আমিন একজন পাদুকা শ্রমিক ছিলেন।গত ১২ মার্চ সকালের পর থেকে তিনি নিখোঁজ হন। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার দুপুরে স্থানীয়রা ডোবায় কচুরিপানার ভিতরে একজনের মরদেহ দেখতে পেয়ে ভৈরব থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।নিহতের পরিবারের দাবী পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আল আমিনকে। এ বিষয়ে নিহতের বড় বোন মুন্নি বলেন, প্রথম রোজা থেকে আমার ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

নিহতের ভাই রাকিব জানান, স্থানীয় রনি নামের এক যুবকের সাথে দীর্ঘদিন যাবত আল আমিনের দ্বন্দ্ব চলছিল। রনি কিছুদিন পূর্বে তার ভাইকে জেলও খাটিয়েছে।এই হত্যার ঘটনায় রনি জড়িত বলে তার দাবি।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বলেন, নিখোঁজের অভিযোগ থানায় রাখেনি এমন কিছু আমার জানা নেই। তবে ডোবায় মরদেহের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।