নিউজজোনবিডি ডটকম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ

নিউজজোনবিডি ডটকম এর ৬ষ্ঠ বর্ষে পদার্পণ

ফাইল ছবি

পাঠকের ভালোবাসায় সাফল্যের সাথে পঞ্চম বছর অতিক্রম করে ৬ষ্ঠ বছরে পদার্পণ করলো জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ‘নিউজজোনবিডি ডটকম’। ২০১৯ সালে ২০ মার্চ “দেশ ও মানুষের কল্যাণে নিয়োজিত” স্লোগানে পথ চলা শুরু করে নিউজজোনবিডি ডটকম। দেশ-বিদেশের সকল সংবাদ বস্তুনিষ্ঠভাবে উপস্থাপনের প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে অনলাইন এ নিউজ পোর্টালটি।  

নিউজজোনবিডি ডটকম এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পাঠক, শুভাকাঙ্খীদের শুভেচ্ছা জানিয়েছেন পোর্টালটির সম্পাদক ডা. মুহাম্মদ আব্দুস সবুর এবং ব্যবস্থাপনা সম্পাদক তারিকুল ইসলাম মুকুল।

নিউজজোনবিডি ডটকম এর সম্পাদক ডা. মুহাম্মদ আব্দুস সবুর বলেন, নিউজজোনবিডি ডটকম এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। নিউজজোনের পাঠক, শুভাকাঙ্খীসহ সকলের আন্তরিকতায় অনলাইন এ পোর্টালটি এগিয়ে যাচ্ছে। আগামীতে যাতে আরো বৃহৎ পরিসরে কাজ করতে পারি এজন্য সকলের সুপরামর্শ কামনা করছি।

তিনি আরো বলেন, সংবাদপত্র এবং সাংবাদিকতা শুধু প্রাতিষ্ঠানিক ভাবেই না বরং দেশ, জাতি এবং মানুষের কল্যাণে, মানবতার কল্যাণে কাজ করে থাকে। নিউজজোনবিডি ডটকম মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও যাবে বলে প্রত্যাশা করছি।