রংপুরে দুই পক্ষে সংঘর্ষে আহত ৫

রংপুরে দুই পক্ষে সংঘর্ষে আহত ৫

সংগৃহীত

রংপুর নগরীর মর্ডান মোড়ের নিয়ন্ত্রণ নিয়ে স্থানীয় যুবলীগ, ছাত্র সমাজের নেতাকর্মীদের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সংঘর্ষের হয়েছে। এতে পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাড়ি পার্কিং ও চাঁদার ভাগবাটোয়ারা নিয়ে গত বছরের ১১ আগস্ট রাতে ১৫ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোক্তারুল ইসলাম বাবুকে মর্ডান মোড় এলাকায় কুপিয়ে গুরুতর আহত করা হয়। তাজহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিলন এবং ওয়ার্ড ছাত্রলীগের নেতারা হামলার নেতৃত্ব দেন বলে অভিযোগ ওঠে।

বাবু গুরুতর জখম হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা নিতে হয়। ওই ঘটনার জেরে শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৯টায় যুবলীগ নেতা বাবু ও বাবুর ছোট ভাই কারমাইকেল কলেজ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বির নেতাকর্মীদের সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিলন ও ছাত্রলীগ নেতা রাব্বি হোসেন সমর্থিত নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় একটি দোকান ভাঙচুর করা হয়। ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষের ঘটনায় আমজাদ হোসেন, আখতারুজ্জামান ও আলতাব হোসেনসহ পাঁচজন আহত হয়েছেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) উৎপল কুমার বলেন, পূর্ব বিরোধের জেরে এই সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।\