ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে ২ জনের মৃত্যু

ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি

গোপালগ‌ঞ্জের কাশিয়ানীতে ইঁদুর মারার বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে কাশিয়ানী উপজেলার নি‌শ্চিন্তপুর গ্রা‌মের পৃথক স্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মান্নান শেখের ছেলে কালু শেখ (২৫) ও একই গ্রামের বিশ্বেস্বর বিশ্বাসের ছেলে সনাতন বিশ্বাস (৬৫)।
কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানিয়েছেন।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, শনিবার রাতে নিশ্চিন্তপুর গ্রামের কালু শেখ নিজের বোরোধানের জমিতে পুঁতে রাখা বাঁশ তুলতে জমিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই গ্রামের হারুন মোল্লার জমিতে ইঁদুর মারার বিদ্যুতিক ফাঁদে জড়িয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। দীর্ঘক্ষণ বাড়িতে না আসায় তার স্ত্রী তাকে খোঁজাখুঁজি করতে করতে হারুন মোল্লার জমির কাছে যান। সেখানে স্বামীকে তিনি মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। 
এছাড়া , ওই গ্রামের সনাতন বিশ্বাস বিদ্যুতের তারে জড়িয়ে কালু শেখের মৃত্যুর খবর শুনে তাকে দেখতে শনিবার রাতে বাড়ি থেকে বের হন। তিনি তাজির মিয়ার জমিতে পৌঁছালে সেখানে বিদ্যুতের ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে পড়েন সনাতন ।ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পুলিশের ওই কর্মকর্তা জানান, লাশ দুটি উদ্ধার করে রামদিয়া পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ ২টি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।