যুবকের লাশ উদ্ধার

যুবকের লাশ উদ্ধার

প্রতিকী ছবি

গাজীপুরে বিআরটি প্রকল্পের উড়াল সেতু নির্মাণ কাজের জন্য রাখা খোয়া-বালুর মিশ্রিত স্তুপ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শ্রমিকরা খোয়া-বালুর কাজ করতে গেলে লাশ বেরিয়ে আসে। আনুমানিক ৩৫ থেকে ৩৬ বছর বয়সী যুবকের নাম পরিচয় জানা যায়নি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিআরটি প্রকল্পের ফ্লাইওভার কাজ চলছে। এজন্য প্রতিদিনই খোয়া বালু এনে ফ্লাইওভারের নিচে রাখা হয়। সোমবার রাতেও খোয়া বালু এনে রাখা হয়। মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস এলাকায় উড়াল সেতুর নির্মাণে জড়িত শ্রমিকরা কাজ করতে গিয়ে লাশটি দেখতে পান। পরে শ্রমিকরা ভয় পেয়ে আশপাশের লোকজনকে খবর দেয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার পরিদর্শক (তদন্ত) মো: রফিকুল ইসলাম বলেন, ফ্লাইওভার নিচে রাখা খোয়া বালুর স্তুপ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ওই যুবক ভবঘুরে এবং সে ওই ফ্লাইওভার এলাকায়ই রাতেও বসবাস করত। কিভাবে সে মারা গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তার পরিচয় পাওয়া যায়নি। ময়না ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।