এবার ঈদে অমির ‘শেষমেশ’

এবার ঈদে অমির ‘শেষমেশ’

ছবি: সংগৃহীত

নাট্যাঙ্গনে আলোচিত নাম কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিক দিয়ে গোটা দেশ নেড়েচেড়ে দিয়েছেন তিনি। অন্যান্য নির্মাণের ক্ষেত্রেও নিজেকে প্রমাণ করেছেন। এবার ঈদে তিনি আসছেন ‘শেষমেশ’ নামের একটি নাটক নিয়ে।

পারিবারিক গল্পের নাটক ‘শেষমেশ’। এমনটা উল্লেখ করে সংবাদমাধ্যমকে অমি বলেন, নাটকটি পুরোপুরি ফ্যামিলি ড্রামার। গল্পটি হাস্যরসের মাধ্যমে তুলে ধরেছি। পরিবারের সবাই মিলে উপভোগ করতে পারবেন। যেহেতু নাটকটি ঈদে আসবে, তাই পারিবারিক ঈদ বিনোদনের অংশ হিসেবে শেষমেষ-এ ফ্যামিলি এন্টারটেনমেন্টের গল্প দেখাচ্ছি।

একটি ছেলে তার ফ্যামিলিকে সুখী রাখতে বিভিন্ন ফেক কাজ করতে থাকে। যে কাজগুলো করা মুখের কথা না। এরকম বিষয়বস্তু উঠে আসছে নাটকটিতে বলে জানান নির্মাতা।

তিনি বলেন, আমাদের আশপাশে ফ্যামিলি প্রিয় এমন অনেক ছেলে দেখা যায়। অনেকে রিলেট করবে। পারিবারিক গল্পে আবেগের সঙ্গে অনেক হাস্যরস থাকে, সেই লেয়ারগুলো তুলে ধরতে চেয়েছি। ঈদে আমার এই একটিমাত্র কাজ আসবে। তাই সবসময়ের মতো কাজে যত্নশীল ছিলাম।

‘শেষমেশ’ নাটকে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, মনিরা মিঠু, চাষি আলম, শিমুল শর্মা, পাভেল, সুমন পাটোয়ারী, ইশরাত জাহিন, তানজিম অনিক, সাদিয়া তানজিন। ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে এটি।