শেরপুরে পৃথক ঘটনায় প্রাণ গেল দুজনের

শেরপুরে পৃথক ঘটনায় প্রাণ গেল দুজনের

প্রতিকী ছবি

শেরপুরের নকলা উপজেলায় পৃথক ঘটনায় দুইজন মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন গলায় ফাঁস নিয়েছেন এবং অপরজন বিদ্যুতায়িত হয়ে অন্যজন মারা গেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন। 

জানা গেছে, ২৮ মার্চ উপজেলার পাঠাকাটা ইউপির দশকাহনীয়া গ্রামে শিলা বেগম নামে এক নারী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। তিনি দশকাহনীয়া গ্রামের মজনু মিয়ার স্ত্রী ও ৪ সন্তানের জননী। একইদিন বিকেলে গণপদ্দী ইউপির পিপড়ীকান্দি দক্ষিণপাড়া গ্রামে বাড়ির পাশে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মারা গেছেন তোতা মিয়া নামে এক কৃষক। তিনি একই গ্রামের জমশেদ আলীর ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, শিলা বেগম দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। অনেক চিকিৎসায় তার সুস্থতা ফিরে না আসায় শিলা মানসিকভাবে ভেঙে পড়েন। বৃহস্পতিবার সকালে নিজ শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন শিলাকে ফাঁসিতে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে শিলা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আর তোতা মিয়ার বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান।