রাশিফলে আজ যেমন যাবে আপনার দিন

রাশিফলে আজ যেমন যাবে আপনার দিন

ছবি: সংগৃহীত

আজ ৩০ মার্চ ২০২৪, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল
হঠাৎ বাড়িতে অতিথির আগমন হতে পারে। বন্ধুদের কেউ আজ গুরুত্বপূর্ণ কাজে বিঘ্ন সৃষ্টি করতে পারে। অধীনস্থদের কাজে লাগানো সহজ হবে।  যাত্রা শুভ। প্রেম ও রোমান্স শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে
সামাজিক কাজে আজ ব্যস্ততা বাড়বে। ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে।  পূর্ব পরিকল্পনা অনুযায়ী কাজ করুন। যেকোনা ধরনের উত্তেজনা পরিহার করার চেষ্টা করুন। যাত্রা শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন
চাকরির ক্ষেত্রে আজ সুসংবাদ পাবেন। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। অপরাহ্ণে আত্মীয় সমাগম হতে পারে। সচেষ্ট হলে পাওনা আদায় সহজ হবে। রোমান্স শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই
আজ খুচরা ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। যৌথ কাজে অগ্রগতি ভালো। দূরের কোনো তথ্য বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। দূরের যাত্রায় সঙ্গী নেয়া ভালো। প্রেম ও রোমান্স শুভ নয়।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট
প্রভাবশালীদের মন জুগিয়ে চলার চেষ্টা করুন। জনসংযোগ ও প্রচারমূলক কাজ শুভ।  পারিবারিক কাজ দিনের শুরুতেই সেরে নেয়া ভালো।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর
পরিবারের সদস্যদের সঙ্গে তুচ্ছ বিষয়ে ঝামেলা সৃষ্টি হতে পারে। কর্মস্থলে স্বাভাবিক পরিবেশ বজায় রাখুন। ঋণ প্রদান থেকে বিরত থাকুন। সন্তানদের কোনো ভালো খবর পাবেন। যাত্রা শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর
রাজনৈতিক তৎপরতা শুভ।  প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের কোনো সুখবর পাবেন। কেনাকাটা শুভ। প্রেম ও রোমান্স শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর
কর্মক্ষেত্রে বসের মন জুগিয়ে চলাই শ্রেয়। ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে।  পূর্ব পরিকল্পনা অনুযায়ী কাজ করুন। উত্তেজনা পরিহার করার চেষ্টা করুন। যাত্রা শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
কারো কাছ থেকে সুপরামর্শ পেতে পারেন। ইচ্ছার বিরুদ্ধে কোনো কিছু করা ঠিক হবে না। কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। সৃজনশীল যোগাযোগ শুভ। যাত্রা শুভ। বিনোদন শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
যানবাহনে সতর্কতা অবলম্বন করা শ্রেয়। কেনাকাটায় চাকচিক্য দেখে ভুলবেন না। আজ অসৎ বন্ধুর কারণে অর্থনাশ হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিষ্কৃতি পেতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
কারো সঙ্গে গায়ে পড়ে ঝামেলায় না জড়ানোই ভালো। কোনো তথ্য পেয়ে চিন্তামুক্ত হতে পারেন।  নিকট আত্মীয়ের সাহায্যে আয় বৃদ্ধি পাবে। প্রেম ও রোমান্স শুভ। দূরের যাত্রা শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
আজ ভ্রমণ শুভ। জনসংযোগ ও প্রচারমূলক কাজে সহযোগিতা পাবেন। বিনিয়োগ শুভ নাও হতে পারে।  যাত্রা শুভ। সবার মন জুগিয়ে চলার চেষ্টা না করাই ভালো।