ঈদে বাড়ি ফেরার পথেই প্রাণ গেল মা-মেয়ের

ঈদে বাড়ি ফেরার পথেই প্রাণ গেল মা-মেয়ের

ছবিঃ সংগৃহিত।

নওগাঁর মান্দায় মালবোঝাই পিকআপের (ছোট ট্রাক) সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মা ও ৫ মাস বয়সী মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে শিশুটির বাবা ও বোন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।পুলিশ জানায়, রাজশাহীগামী একটি পিকআপের সঙ্গে (ছোট ট্রাক) অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ৫ মাস বয়সী শিশুটি মারা যায়।দুর্ঘটনায় গুরুতর আহত হন নওগাঁর পত্নীতলা উপজেলার চকগোছাই গ্রামের ফিরোজ হোসেন (৩৫), তার স্ত্রী রেশমা খাতুন (৩০) ও মেয়ে ফারিয়া (৮)। তাদের উদ্ধার করে মান্দা হাসপাতালে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত ৯ টার দিকে আহত রেশমা খাতুন মারা যান।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, নিহত রেশমা ও শিশুর বাবা ফিরোজ হোসেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। ঈদের ছুটি কাটাতে দুই শিশু সন্তানকে নিয়ে সপরিবারে তারা গ্রামের বাড়ি নওগাঁর পত্নীতলা উপজেলার চকগোছাই গ্রামে যাচ্ছিলেন। পথে বিজয়পুর এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।