প্রেমবাগে ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রেমবাগে ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

সংগৃহীত

ঈদুল ফিতর উপলক্ষে প্রেমবাগে ২০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) বিকেলে অভায়নগর উপজেলার প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অ্যাডভোকেট সৈয়দ কবীর হোসেন জনীর উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

সৈয়দ আব্দুল হাকিম কল্যাণ ট্রাষ্টের সার্বিক আয়োজনে ওই উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল আলু, পেঁয়াজ, রসুন, তেল, ডাল, সেমাই ও চিনিসহ সাত ধরনের পণ্য।

এ বিষয়ে প্রেমবাগের বাসিন্দা জামির আলী বিশ্বাস বলেন, ঈদের আগে সাত ধরনের খাদ্যপণ্য পেয়েছি। আমার অনেক খুশি লাগছে। যে টাকা দিয়ে ঈদের জন্য বাজার করতাম, সেই টাকা দিয়ে অন্য কেনাকাটা করবো।

ঈদের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সৈয়দ আব্দুল হাকিম কল্যাণ ট্রাষ্টের সভাপতি মাস্টার মাহবুব হোসেন সভাপতিত্ব করেন। ঈদ সামগ্রী বিতরণ করেন অভায়নগর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ কবীর হোসেন জনী। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন - প্রেমবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম মান্নু, বর্তমান চেয়ারম্যান প্রভাষক মফিজ উদ্দিন, কাউন্সিলর তানভীর হোসেন তানু, অ্যাডভোকেট রওশন কবীর টুটুল, সৈয়দ মনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোসাদ্দেক হায়াত রুম্মন, বসুন্দিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাগর খান, নেতা সৈয়দ কামরুজ্জামান, মশিয়ার রহমান মিনা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাসিব বিশ্বাস, সৈয়দ ফাহিম হাসান হিমেল ও শফি কামাল প্রমুখ।