ইনজুরিতে ছিটকে গেলেন মিচেল মার্শ

ইনজুরিতে ছিটকে গেলেন মিচেল মার্শ

মিচেল মার্শ

মুম্বাইয়ের কাছে হারের পর বড় দুঃসংবাদ পেল দিল্লি ক্যাপিটালস। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে অন্তত এক সপ্তাহের জন্য ছিটকে গেছে দলটির অস্ট্রেলিয়ান তারকা মিচেল মার্শ।

রোববার (৭ এপ্রিল) দিল্লির বিপক্ষে আসরের প্রথম জয় পায় মুম্বাই। সেই ম্যাচে মাঠে নামেননি মার্শ। দিল্লির আগের ম্যাচ ছিল কলকাতার বিপক্ষে। সেই ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার।
দিল্লির সহকারী কোচ প্রবীণ আমরি বলেন, 'আমাদের কিছু খেলোয়াড় চোটাক্রান্ত। মিচেল মার্শকে নিয়ে চিন্তা রয়েছে। তার স্ক্যান করানো হয়েছে এবং এক সপ্তাহের মধ্যে রিপোর্ট পাওয়া যাবে। তখন আমরা বুঝতে পারব তার অবস্থা। সে পুরো মৌসুম খেলতে পারবে কি না তা রিপোর্টের উপর নির্ভর করছে।'
এদিকে মার্শের ইনজুরিতে চিন্তার ভাঁজও পড়েছে অস্ট্রেলিয়ার কপালে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেবেন এই অলরাউন্ডার। আর অস্ট্রেলিয়ার দলের নির্ভরযোগ্য ক্রিকেটার হওয়ায়, মার্শকে নিয়ে বেশি চিন্তায় থাকবেন তার জাতীয় দলের কোচ।
এদিকে চোটে ভুগছেন কুলদীপ যাদবও। কুঁচকির চোটে টানা তিন ম্যাচ খেলতে পারেননি তিনি। সহকারী কোচ প্রবীণ আমরি জানান, আরও এক বা দুই ম্যাচে খেলা হচ্ছে না এই চায়নাম্যান বোলারের। তবে সুখবর পাওয়া গেছে মুকেশ কুমারকে নিয়ে। দুই ম্যাচ হাতছাড়া হওয়া মুকেশ ফিরছেন লখনৌ-এর বিপক্ষে পরের ম্যাচেই।