আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের গভর্নিং বডির সভা অনুষ্ঠিত

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের গভর্নিং বডির সভা অনুষ্ঠিত

ছবি: প্লাবন দাস জিকু

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ এর গভর্নিং বডির ৩৯ তম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯ টায় মেডিকেল কলেজের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় এমবিবিএস ২০২৩-২৪ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধাবী কোটায় ছাত্রী ভর্তির বিষয়ে আলোচনা হয়।

মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ এর গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডা. মুহাম্মদ আব্দুস সবুরের সভাপতিত্বে গভর্নিং বডির ৩৯ তম সভা অনুষ্ঠিত হয়। সভায় এমবিবিএস ২০২৩-২৪ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধাবী কোটায় আবেদনকারী ছাত্রীদের সাক্ষাৎকার গ্রহন করা হয়। এসময় সভায় উপস্থিত ছিলেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ ও গভর্নিং বডির সদস্য সচিব অধ্যাপক ডা. মাহমুদা হাসান, গভর্নিং বডির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. শাহরিয়ার নবী, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের প্রতিনিধি মোহাম্মাদ আব্দুল কাদের, গভর্নিং বডির সদস্য এবং স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক অধ্যাপক ডা. মো. মহিউদ্দিন মাতুব্বর, তথ্য মন্ত্রনালয়ের সাবেক সচিব ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য আব্দুল মালেক, গভর্নিং বডির সদস্য অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন এবং গভর্নিং বডির সদস্য অধ্যাপক ডা. মো. মাজহারুল ইসলাম।

গভর্নিং বডির সভা শেষে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের এমবিবিএস ২০২৩-২৪ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধাবী কোটায় নির্বাচিত ছাত্রীদের তালিকা প্রকাশ করা হয়। মেধা তালিকায় ৪ জনকে নির্বাচিত করা হয়েছে। নির্বাচিত ছাত্রীরা হলেন, নুসরাত জাহান, তাবাসসুম সিনথিয়া তুবা, শেখ জারিন তাসনিম এবং মোমতাহিনা বিনতে সাখওয়াত।

পরে সকাল ১১ টায় বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজ এর গভর্নিং বডির ২২ তম সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বসুন্ধরা আদ্-দ্বীন মেডিকেল কলেজের এমবিবিএস ২০২৩-২৪ শিক্ষাবর্ষে অসচ্ছল ও মেধাবী কোটায় একজনকে নির্বাচিত করা হয়। নির্বাচিত শিক্ষার্থী হলেন সাদিয়া জাহান।