ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ তরুণের

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ তরুণের

প্রতিকী ছবি

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই তরুণ নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাইচ্ছুটি ও সোনাগাজী ডাক বাংলা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের নোয়াবাদ এলাকার গুড়াগাজী বাড়ির হারুনুর রশীদের ছেলে তানভীর হোসেন সৈকত (১৬)। অন্যজন ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের চাঁদগাজী এলাকার প্রবাসী সিরাজুল ইসলামের ছেলে শাকিল হক শান্ত (২৬)।

শান্ত দীর্ঘদিন ধরে পরিবারের সঙ্গে শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের মেডিস্কিন হাসপাতাল সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকতেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সৈকত বিকেল ৫টার দিকে বোনের বাড়ি থেকে ফেরার পথে কাইচ্ছুটি রাস্তার মাথায় মহাসড়ক পার হওয়ার সময় একটি মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিন, বিকেলে ফেনীর সোনাগাজীতে তিন বন্ধু মিলে প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারান শাকিল হক শান্ত। এ সময় গাড়িতে থাকা তার অপর দুই বন্ধু অমি এবং রবিন গুরুতর আহত হয়েছেন।

ফেনী জেনারেল হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য জসিম উদ্দিন বলেন, কয়েকজন পথচারী গুরুতর আহত অবস্থায় সৈকতকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। লাশ হাসপাতালের মর্গে রয়েছে।