বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা

বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে বাসচাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মা।শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে কাঁচপুরের কেওঢালা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুরেষ ডাকুয়া (৩৫) ও ছেলে রোকেশ ডাকুয়া (৭)। এছাড়া নিহতের স্ত্রী নিপু রায় (৩০) আহত হয়েছেন।

সুরেষের মরদেহ হাসপাতালে নিয়ে আসা কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। পরে তারা সেখানে গিয়ে দেখেন ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়েছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। ঢামেক হাসপাতালে আনার পরপরই চিকিৎসক সুরেষকে মৃত ঘোষণা করেন।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার খাজুরা গ্রামে। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে তার স্বামী সুরেষের। গত শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে ‘বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে’ এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে আজ সকালে বাড়ি ফেরার উদ্দেশে রওনা হয়েছিলেন। পথে কাঁচপুর কেওঢালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল রোকেশ। আর তাদের পেছনে ব্যাগ হাতে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এ সময় একটি বাস তাদের ওপর উঠিয়ে দেয়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছেন। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুটির মরদেহ ঘটনাস্থল থেকে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।