নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা

নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পূর্ববিরোধের জের ধরে রানা মিয়া (৩০) নামের এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে হাত ও পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলে জানিয়েছেন নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ।

রোববার (২১ এপ্রিল) রাতে উপজেলার রাজগাতী ইউনিয়নের বনহাটি গ্রামের গাঙ্গাইলপাড়া এলাকায় এই লোমহর্ষক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রানা মিয়া ওই এলাকার বাসিন্দা আবুল হাসেমের ছেলে।

স্থানীয়রা জানায়, গাঙ্গাইলপাড়া সুলেমান গ্রুপের সঙ্গে একই এলাকার রাজন গ্রুপের বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার মারামারির ঘটনা ঘটে। পরে স্থানীয় গণ্যমান্যদের মধ্যস্থতায় তাদের মধ্যে বিরোধ মীমাংসা করা হয়। কিন্তু রোববার রাতে হঠাৎ নিহত রানা মিয়া বাড়ির পাশে বসে ছিল, এ সময় প্রতিপক্ষের লোকজন তাকে তুলে নিয়ে গিয়ে হাত ও পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

ওসি আরও জানান, বিগত করোনাকালীন সময়ে স্থানীয় দু’পক্ষের মধ্যে একাধিকবার বিরোধ হয়। ওই বিরোধের জের ধরে রোববার রাতে রানাকে হত্যার ঘটনা ঘটায় প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।