গোবিন্দগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

গোবিন্দগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

ফাইল ছবি।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুড়িকাঘাতে এমরান আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবদের জন্য ২ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মহিমাগঞ্জ বাজারের মোনারমোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এমরান উপজেলার শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, একই এলাকার আব্দুস সোবাহান মিয়ার সঙ্গে আব্দুল লতিফ আকন্দের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিকেলে মহিমাগঞ্জ বাজারের মোনার মোড় নামক এলাকায় একটি দোকানে এমরান আলী বসে ছিল।

এ সময় প্রতিপক্ষরা বিভিন্ন ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর আক্রমণ করে উপুর্যপরি ধারাল অস্ত্রের আঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, জমি নিয়ে প্রতিবেশীর সাথে এমরান আলীর দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল। তাদের মধ্যে দুটি মামলাও রয়েছে। এই জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে পতিপক্ষের ধারল অস্ত্র আঘাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবদের জন্য ২ জনকে আটক করা হয়েছে।মামলা দায়ের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।