নরসিংদীতে মাদক কারবারির মূল হোতা আটক

নরসিংদীতে মাদক কারবারির মূল হোতা আটক

প্রতিকী ছবি

নরসিংদীর বেলাবতে পুলিশের অভিযানে রবিন ওরফে সুইম খন্দকার (৩৩) নামে আন্তজেলা পেশাদার মাদক ব্যবসায়ী চক্রের মূল হোতা ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, এক রাউন্ড কার্তুজ ও ৩ কেজি গাঁজা জব্দ করা হয়।

শনিবার বিকেলে বেলাব থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম ও বেলাব থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান। গ্রেফতার রবিন বেলাব উপজেলার ভাবলা গ্রামের রুস্তম খন্দকারের ছেলে।

সংবাদ সম্মেলনে নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম জানায়, গ্রেফতার রবিন ওরফে সুইম খন্দকারের বিরুদ্ধে মাদক ব্যবসা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তাছাড়া আদালত থেকে চারটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এরই ভিত্তিতে তাকে নজরদারিতে রাখা হয়।পরে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে রবিনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, এক রাউন্ড কার্তুজ ও ৩ কেজি গাঁজা জব্দ করা হয়। গ্রেফতার রবিনের বিরুদ্ধে পাঁচটি মাদক মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে বলেও জানান তিনি।