ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

প্রতিকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে এক শারীরিক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। শারীরিক প্রতিবন্ধী যুবকের নাম মুরাদ বিশ্বাস (৪৫)। সে উপজেলার রূপপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের হাচেন বিশ্বাসের ছেলে। রবিবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার রুপাপাত ইউনিয়নের কলিমাঝি রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শারীরিক প্রতিবন্ধী হওয়ায় হাঁটাচলা ও কাজকর্ম করতে কষ্ট হতো তার। এ কারণে মানসিক ভাবে ভেঙে পড়ে সে। রবিবার সকালে মানসিকভাবে ভেঙে পড়া মুরাদ বিশ্বাস গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী আন্তঃনগর ট্রেনের নিচে কাটা পড়ে। ঘটনাস্থলেই তার দেহ থেকে মাথা কেটে দ্বিখণ্ডিত হয়ে যায়।

নিহত যুবকের প্রতিবেশী ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এস এম মাহব্বত আলী জানান, দুই সন্তানের জনক মুরাদ শারীরিক প্রতিবন্ধী ছিলো হাঁটাচলা করতে কষ্ট হতো। কিছু দিন ধরে সে মানসিক বিষাদগ্রস্ত ছিল। সম্ভবত ট্রেন আসার বিষয়েটি খেয়াল করতে না পেরে দুর্ঘটনার শিকার হয়েছে সে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ সংরক্ষণ করা হয়েছে।রাজবাড়ি রেল পুলিশকে খবর দেওয়া হয়েছে। রেলপুলিশ এসে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।