পাবনা জেলার সকল থানায় এসএমএস সেবা চালু

পাবনা জেলার সকল থানায় এসএমএস সেবা চালু

পাবনার একটি থানা পুলিশের হাতে স্মার্ট ফোন তুলে দিচ্ছেন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম।

পুলিশ যে জনগণের পরম বন্ধু তা পাবনা পুলিশ সুপার এক এক করে পদক্ষেপ নিচ্ছেন জনগণের জন্য এবং সেগুলো বাস্তবায়নও করছেন। সব ধরনের বিড়ম্বনা দূর করতে পুলিশ সুপার জনগণের তথা পাবনাবাসির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করছেন।

সর্বশেষ পুলিশকে আরও জনবান্ধব করতে পাবনা জেলার সকল থানায় এসএমএস সার্ভিস চালু করেছেন পুলিশ সুপার। এ লক্ষ্যে বুধবার (২ সেপ্টেম্বর) পুলিশ সুপার অফিসের সম্মেলন কক্ষে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, বিপিএম, পিপিএম জেলার পাবনার সব থানায় ডিউটি অফিসারদের একটি করে অ্যান্ড্রয়েট মোবাইল প্রদান করেন।

পুলিশ সূত্র জানায়, প্রতিদিন আইনগত সেবাপ্রার্থীরা জিডি বা এজাহার করার জন্য থানায় এসে থাকেন। আইনগত সেবা প্রার্থীগণ থানায় আবেদনপত্র দাখিলের পর তদন্তকারী কর্মকর্তা কে হবেন বা কার সাথে পরবর্তীতে যোগাযোগ করবেন তা এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন। এটি জানার জন্য বার বার সময় নষ্ট করে থানায় আসতে হবে না।
 
ডিউটি অফিসার এসএমএসের মাধ্যমে আইনগত সেবাপ্রার্থীকে জানিয়ে দেবেন তদন্তকারী কর্মকর্তার নাম এবং মোবাইল নম্বর এবং সংশ্লিষ্ট কর্মকর্তা যথাসময়ে ঘটনাস্থল পরিদর্শনপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। এ সংবাদ জানার পর পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়েছেন পাবনাবাসি।