পঞ্চগড় আইনজীবী সমিতির নেতৃত্বে আমিনুর-নজরুল

পঞ্চগড় আইনজীবী সমিতির নেতৃত্বে আমিনুর-নজরুল

সংগৃহীত

পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল। সমিতির সৃষ্ট ১০ পদের ৬টিই তাদের দখলে। 

সভাপতি পদে ১১৬ ভোট পেয়ে আমিনুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে ১১০ ভোট পেয়ে নজরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। 

১০টি পদের মধ্যে এবার শুধু সহ-সাধারণ সম্পাদক, লিগ্যাল এইড সম্পাদক এবং দুই জন কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্যরা। 

বৃহস্পতিবার (৯ মে) দিনব্যাপী ভোট গ্রহণ ও গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এ. হাসান প্রধান। ঘোষিত ফলাফল অনুযায়ী, সহ-সাধারণ সম্পাদক পদে ১২৬ ভোট পেয়ে ফখরুল হাসান তপু, লিগ্যাল এইড সম্পাদক পদে ১১১ ভোট পেয়ে রওশন আখতার লাভলী, লাইব্রেরি সম্পাদক পদে ১৩১ ভোট পেয়ে হুমায়ুন কবীর বিপ্লব এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১১৮ ভোট পেয়ে ইয়াছিনুল হক দুলাল জয়ী হয়েছেন। 

কার্যনির্বাহী সদস্য পদে ১৫১ ভোট পেয়ে মেহেদী হাসান মিলন (জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম), ১১০ ভোট পেয়ে আলী আসমান বিপুল, ১১২ ভোট পেয়ে মাসুদ পারভেজ (জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম) এবং ১২৬ ভোট পেয়ে আবুল কালাম আজাদ জয়ী হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার এ. হাসান প্রধান জানান, ১০ পদের নির্বাচনে ২৩১ জন ভোটারের মধ্যে ২২৬ জন ভোট দিয়েছেন। আর তার সঙ্গে নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন মনিরুজ্জামান মানিক ও জাহাঙ্গীর আলম।