শোক

পাবিপ্রবি ছাত্রলীগের ১০ নেতাকে শোকজ

পাবিপ্রবি ছাত্রলীগের ১০ নেতাকে শোকজ

পাবিপ্রবি প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্রসমাবেশ সফল করার লক্ষ্যে বিশেষ বর্ধিত সভায় উপস্থিত না থাকায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগের ১০ নেতাকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেয়া হয়েছে।

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির শোক র‌্যালি

বৃহস্পতিবার ঢাকায় বিএনপির শোক র‌্যালি

ঢাকায় আগামীকাল বৃহস্পতিবার (২০ জুলাই) শোক র‌্যালি করবে বিএনপি। এদিন বেলা ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এই শোক র‌্যালি শুরু হবে। 

নির্দেশ অমান্য করায় ৯০ হজ এজেন্সিকে শোকজ

নির্দেশ অমান্য করায় ৯০ হজ এজেন্সিকে শোকজ

নির্দেশ দেয়ার পরও তিন দিনের মধ্যে হজযাত্রীদের ভিসা প্রক্রিয়া শুরু না করায় ৯০টি বেসরকারি হজ এজেন্সিকে রোববার (৪ জুন) সন্ধ্যায় কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে ধর্ম মন্ত্রণালয়।

কুবিতে জাতীয় শোক দিবস পালিত

কুবিতে জাতীয় শোক দিবস পালিত

কুবি প্রতিনিধিঃ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

যশোরে জাতীয় শোক দিবস উপলক্ষে  দুঃস্থদের মাঝে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

যশোরে জাতীয় শোক দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

যশোর প্রতিনিধি:যশোরে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজিবি।

যশোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে  পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

যশোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

যশোর প্রতিনিধি: যশোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। জাতির জনকের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দিনের শুরুতে শোক র‌্যালি করে শহরের বকুল তলায় বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান

ময়মনসিংহে  দিন ব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে জাতীয় শোক দিবস পালন

ময়মনসিংহে দিন ব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে জাতীয় শোক দিবস পালন

ময়মনসিংহ প্রতিনিধি: দেশের অষ্টম বিভাগীয় শহর ময়মনসিংহে  স্বাধীনতার মহান স্থপতি  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী  ও জাতীয় শোক দিবস আজ রবিবার দিন ব্যাপী  নানা কর্মসুচীর মাধ্যমে পালিত হয়েছে । এবছর করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন করা হয়।

শোকাবহ আগস্টের প্রথম দিন আজ

শোকাবহ আগস্টের প্রথম দিন আজ

শোকাবহ আগস্টের প্রথম দিন আজ। ১৯৭৫ সালের এ মাসেই বাঙালি হারিয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আগস্টের কালরাতে ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ দিয়েছেন বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব

কানাডায় মুসলিম পরিবার হত্যা : চলছে প্রতিবাদ-শোক

কানাডায় মুসলিম পরিবার হত্যা : চলছে প্রতিবাদ-শোক

এক মুসলিম পরিবারের চারজনকে হত্যা করার ঘটনায় কানাডা এখন শোকাচ্ছন্ন। প্রধানমন্ত্রী ট্রুডো হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়েছেন। সমাজের সব স্তরের মানুষদের মতো তিনিও শোক জানিয়েছেন ঘটনাস্থলে গিয়ে।

ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

বিশিষ্ট অর্থনীতিবিদ এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।