ছেলে ডেকে শাহরুখকে জবাব দিলেন অনুপম

ছেলে ডেকে শাহরুখকে জবাব দিলেন অনুপম

ফাইল ছবি

বলিউডের অনেক সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন অনুপম খের ও শাহরুখ খান। বাবা ও ছেলের চরিত্রে তারা অভিনয় করেছিলেন ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমাতে। পর্দার তাদের রসায়ন বেশ উপভোগ করেছেন দর্শক।

পর্দার এই বাবা-ছেলের সম্পর্কাটা বাস্তাবেও নাকি বাবা ছেলের মতই। মাঝে মধ্যে নানা বিষয় নিয়ে মজা করেন তারা।

বিভিন্ন সময় টুইটার কিংবা ইনস্টাগ্রামে একে অপরের সঙ্গে কথা বলেন। গতকাল সোমবার বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের ও কিরণ খের দম্পতির ৩৪তম বিবাহবার্ষিকী ছিলো।

বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে অনুপম খের একটি বিশেষ ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন স্ত্রীকে। এই ছবির ক্যাপশনে অনুপম লিখেন, ‘৩৪ বছর কীভাবে কেটে গেল বুঝতেই পারলাম না। তোমার সঙ্গে কাটানো জীবনের প্রতিটা মুহূর্তে আমার প্রিয়।’

পর্দার বাবা অনুপমের টুইটে এসে কমেন্ট করেন ছেলে শাহরুখ খান। এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে শাহরুখ খান লিখেছেনম, ‘দারুণ ব্যাপার। শুভেচ্ছা ড্যাডি কুল!’ শাহরুখের টুইটের উত্তর দিয়ে অনুপম লিখেন, ‘ধন্যবাদ মেরা বেটা ফুল পুল।’

প্রসঙ্গত, অনুপমের স্ত্রী কিরণ খেরের সঙ্গেও শাহরুখের সম্পর্কটা মা-ছেলের। ‘ম্যায় হু না’ ছবিতে তারা মা-ছেলের চরিত্রে অভিনয়ও করেছেন। ‘দেবদাস’ ছবিতে কিরণ খের ছিলেন শাহরুখের প্রেমিকা পার্বতী চরিত্রে ঐশ্বরিয়ার মা।