নওগাঁয় দুই ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত

নওগাঁয় দুই ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত

ক্ষতিগ্রস্থ ট্রাকটি সরিয়ে নিচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

নওগাঁর মান্দায় দুই ট্রাকের সংঘর্ষে দুই জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে।

নিহত দুই পান ব্যবাসয়ী হলেন, কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গমারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মনের ছেলে দীনেশ চন্দ্র (৩৮) ও দীনবন্ধুর ছেলে দীনেশ বর্মন (৩৬)।

শুক্রবার (২০ নভেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, রাস্তার পাশে একটি বালুবাহী ট্রাক দাঁড়ানো ছিল। অপরদিকে কুড়িগ্রাম থেকে খড়বোঝাই একটি ট্রাক রাজশাহীর বাগমারা উপজেলার উদ্দেশ্যে যাচ্ছিল। কুয়াশাচ্ছন্ন থাকায় খড়বোঝাই ট্রাকটি থেমে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আঘাত করা ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ট্রাকের সামনে চালকের পাশে বসে থাকা পান ব্যবসায়ী দীনেশ চন্দ্র ও দীনেশ বর্মন ঘটনাস্থলেই মারা যায়। 

এসময় চালক ও ট্রাকের ওপর থাকা আরও চারজন আহত হয়। ট্রাকচালক শিপন আলীকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাকিদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে মান্দা থানা পুলিশ সূত্রে জানা গেছে।