অটোরিকশার ধাক্কায় ১ শিশু মৃত্যু

অটোরিকশার ধাক্কায় ১ শিশু  মৃত্যু

প্রতিকী ছবি

মুন্সীগঞ্জ সদর উপজেলার মদিনা বাজারের সামনে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় দাঁড়িয়ে থাকা মায়ের কোল থেকে ছিটকে পরে সাত মাসের শিশুর মৃত্যু হয়েছে।শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনায় ঘটে।

নিহত ওই শিশুর নাম হুমাইরা আক্তার (৭ মাস)। সে সদর উপজেলার নাহাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের কন্যা।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মদিনা বাজারের উত্তর পাশে খানকা শরীফের সামনের সড়কে দু’টি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এ সময় একটি অটোরিকশা বেপরোয়া গতিতে চালিয়ে এসে সড়কের পাশে শিশু সন্তানকে নিয়ে দাঁড়িয়ে থাকা মাকে ধাক্কা দেয়। অটোরিকশা ধাক্কায় কোলের কোমলমতি শিশু ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরবর্তীতে সদর হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যু ঘোষণা করেন।

এ সময় রাস্তার পাশে শিশু সন্তান হুমাইরাকে নিয়ে দাঁড়িয়ে থাকা হাবিবা বেগমের ধাক্কা লাগে অটোর সাথে। এতে মায়ের কোল থেকে ছিটিকে পড়ে গুরুতর আহত হয় সে। পরে আহত অবস্থায় শিশুটিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম তেমন কোনো তথ্য দিতে না পারলেও এএসআই হাকিমের সাথে যোগাযোগের পরামর্শ দেন।

এএসআই হাকিম জানান, দুটি অটোরিকশা ও ড্রাইভার দু’জন আটক আছে। তাদের নাম মাহবুব এবং তুষার। শিশুর লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।