নরসিংদীতে পানিতে ডুবে চাচাতো ভাই-বোনের মৃত্যূ

নরসিংদীতে পানিতে ডুবে চাচাতো ভাই-বোনের মৃত্যূ

প্রতীকী ছবি

নরসিংদীর বেলাবো উপজেলার বাজনাব ইউনিয়নের বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকা খেলা করতে গিয়ে পুকুরে ডুবে চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকালে বাড়ির অদুরে পুকুর থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে সন্ধ্যার দিকে পারিবরিক করবস্থানে দাফন করা হয়।   

নিহত ‍শিশু দুটির নাম- শামিউল ইসলাম (৪) ও লিজ আক্তার(৩) ।  শামিউল ইসলমা িউপজেলার বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকায় শাহাদত হোসেনের ছেলে ও লিজা একই গ্রামের মনির হোসেনের মেয়ে। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

পরিবারিক সূত্রে জানা যায়, শামিউল ও লিজা  শুক্রবার সকালে বাড়িতে খেলা করতে ছিল।  বাড়িতে খেলতে খেলতে তারা বাড়ি থেকে অদুরে পুকুরের দিকে চলে যায়।  একপর্যায়ে তারা পুকুরে ডুবে যায়।

তাদের দুইজনকে অনেক  খোঁজাখুজির পরও খুজে পাওয়া যাচ্ছিল না। দুপুরের দিকে পুকুরে লিজার জুতা পড়ে থাকতে দেথেন তারা। বিকালে পুকুরের লিজার মৃতদেহ  ভেসে ওঠে। এর কিছুক্ষণ পর শামিউলের মরদেহ পুকুরের পানিতে ভেসে ওঠে।

খবর পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বেলাবো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।  সন্ধ্যার দিকে তাদের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।