জিম্বাবুয়ে সফর থাকছেন না ওয়াকার ইউনিস

জিম্বাবুয়ে সফর থাকছেন না ওয়াকার ইউনিস

পাকিস্তানের বোলিং কোচ ওয়াকার ইউনিস

জিম্বাবুয়ে সফর শুরুর ঠিক আগে দল ছাড়ার সিদ্ধান্ত নিলেন পাকিস্তানের বোলিং কোচ ওয়াকার ইউনিস। তিনি জিম্বাবুয়ে থেকে অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন। পাকিস্তান বোর্ড বিদেশ সফরের মাঝপথে ওয়াকারের ছুটি মঞ্জুর করেছে।

স্ত্রী'র অস্ত্রোপচারের জন্যই বিদেশ সফরের মাঝপথে দল ছেড়ে বাড়ি ফিরছেন কিংবদন্তি পেসার। মঙ্গলবারই হারারে থেকে সিডনি উড়ে যাওয়ার কথা ইউনিসের। জুলাইয়ে ইংল্যান্ড সফরের সময় পুনরায় তিনি পাক দলের সঙ্গে যোগ দেবেন।

মে মাসের শুরুর দিকেই ওয়াকারের স্ত্রী'র অস্ত্রোপচার হওয়ার কথা। তবে সিডনি পৌঁছে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে সাবেক পেসারকে। ওই কারণেই তড়িঘড়ি দল ছাড়লেন তিনি।

জিম্বাবুয়ে সফরের ৩ ম্যাচের টি-২০ ও ২ ম্যাচের টেস্ট সিরিজের জন্য যদিও পাকিস্তান বোর্ড ওয়াকারের কোনো বদলি নিয়োগ করেনি। ২১ এপ্রিল থেকে শুরু হবে টি-২০ সিরিজ।

পাকিস্তানের ঠাকা ক্রীড়াসূচির জন্য ওয়াকার গত ১০ মাস সিডনিতে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি। স্বাভাবিকভাবেই টানা বায়ো-বাবলে থাকার ক্লান্তির প্রসঙ্গও উঠে আসছে এক্ষেত্রে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সূত্রে এ খবরও জানা যাচ্ছে যে বায়ো-বাবলের এই ক্লান্তির জন্যই ওয়াকার সাময়িক ছুটি নিয়েছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস