কুবিতে ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ইনসাইটের কমিটি গঠন

কুবিতে ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ইনসাইটের কমিটি গঠন

কুবিতে ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ইনসাইটের কমিটি গঠন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) বিজনেস স্টাডিজ অনুষদের একমাত্র ক্যারিয়ার ভিত্তিক সংগঠন 'ইনসাইট' এর ২০২১ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার(২১ এপ্রিল) রাত ১০টায় ইনসাইটের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক ভার্চুয়্যাল সভায় ক্লাব মডারেটর ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক ফাহাদ জিয়া আগামী ৬ মাসের জন্য এ কমিটি ঘোষণা করেন। নবগঠিত কমিটির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) হয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ রাসেল।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি মোঃআশরাফুল ইসলাম,সাইফুল ইসলাম পান্থ,সাজ্জাদ হুসাইন,সাফায়ত আহমেদ, কিপু রুদ্র পাল ও প্রনব চক্রবর্ত্তী,চিফ এডমিনিস্ট্রেটিভ অফিসার(সিএও) মোস্তাফিজুর রহমান আমান,চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ তারেকুল ইসলাম,চিফ অপারেশন অফিসার সানি আহমেদ,হিউম্যান রিসোর্স অফিসার মোহাম্মদ ইরফান উদ্দীন সামি,প্রজেক্ট ম্যানেজম্যান্ট অফিসার মোহাম্মদ এরশাদ হোসাইন,পাবলিক রিলেশন অফিসার গোলাম কিবরিয়া,মার্কেটিং অফিসার মনজুরুল হক ফারাবী,ডিজিটাল মার্কেটিং অফিসার জয়দেব ভট্টাচার্যী ও এনায়েত উল্লাহ তুষার,লজিস্টিক প্ল্যানিং অফিসার জাবের নূর,ক্রিয়েটিভ অফিসার রাহাত খান,হসপিটালিটি এন্ড রেসপনসেবলিটি অফিসার ফাহিমা মেহজাবিন ও রাবেয়া বসরী।

এছাড়াও এক্সিকিউটিভ অফিসার হিসেবে রয়েছে ঈশিতা তালুকদার,তারেক,হৃদয়,রবিন,জাফরিন,মিম্মা,লাবিবা,রুবেল, সাকিব,মাহমুদুল,সায়কা রেজোয়ানা ও মঈনউদ্দীন ভূইয়া তানভীরের নাম।