করোনার উপসর্গ নিয়ে পাবনা জেলা শ্রমিকদল সভাপতির মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে পাবনা জেলা শ্রমিকদল সভাপতির মৃত্যু

মোঃ ওসমান গনি খান (৫৫) -

পাবনা প্রতিনিধি: করোনা  উপসর্গ নিয়ে পাবনা জেলা শ্রমিকদল সভাপতি মোঃ ওসমান গনি খান (৫৫) মারা গেছেন। শনিবার(১৯ জুন) বেলা ৪ টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিমা হাসান খান সুইট এ তথ্য নিশ্চিত করেন।

পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিমা হাসান খান আরও জানান, বেশ কিছুদিন ধরে তিনি জ্বর,শ্বাসকষ্টসহ জটিল রোগে ভুগছিলেন। চারদিন (১৫ জুন) আগে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে এসব উপসর্গ নিয়ে তাকে ভর্তি করা হয়েছিল। শনিবার বিকেল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। তার বাড়ী পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষীপুর গ্রামে। শহরের ভাড়া বাসায় তিনি বসবাস করতেন।

এ বিষয়ে পাবনার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনায় ওসমান গনি খানের মৃত্যুর বিষয়ে তিনি অবগত নন। তবে বিষয় এ বিষয়ে খোঁজ নেবেন বলে জানান। 

এদিকে সিভিল সার্জন অফিস সূত্র জানায়, পাবনায় গত ২৪ ঘন্টায় ৩৭ জন নতুন করে শনাক্ত হয়েছে। এর আগেরদিন জেলায় ৭৬ আক্রান্তসহ এক সপ্তাহে ২৬৩ জন আক্রান্ত হল। করোনা শুরু থেকে জেলায় এ পর্যন্ত ৩ হাজার ৫ শ’ ৬৪ জন করোনায় সংক্রমিত হয়েছেন। মারা গেছেন ২২ জন।